শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

হেফাজতের ‘নতুন আমির’ মহিবুল্লাহ বাবুনগরী

হেফাজতের ‘নতুন আমির’ মহিবুল্লাহ বাবুনগরী

স্বদেশ ডেস্ক:

হেফাজতে ইসলামের প্রধান উপদেষ্টা আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীকে আমির ঘোষণা করল সংগঠনটি। আজ বৃহস্পতিবার রাতে মাওলানা জুনায়েদ বাবুনগরীর জানাজার আগে সংগঠনটির শীর্ষ নেতারা মাওলানা মুহিব্বুল্লাহকে আমিরের দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নেন।

সংগঠনটির মহাসচিব আল্লামা নুরুল ইসলামের ছেলে মোরেশদ বিন নুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বেলন, ‘সংগঠনের শুরা মিটিং হয়নি, ফোনে ফোনেই আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীকে মহাসচিব করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

এর আগে, গত ৭ জুন হেফাজতের ঘোষিত কমিটির ১৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির প্রধান উপদেষ্টা ছিলেন মুহিব্বুল্লাহ বাবুনগরী। প্রয়াত হেফাজত আমির মাওলানা জুনায়েদ বাবুনগরী ও প্রধান উপদেষ্টা মুহিবুল্লাহ বাবুনগরী দুজনে সম্পর্কে আপন মামা-ভাগ্নে।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও হাটহাজারী মাদরাসার শাইখুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরীর মৃত্যু হয়।

পরে জুনায়েদ বাবুনগরীর মরদেহ রাখা হয় হাটহাজারী মাদরাসায়। সেখানে রাত ১১টায় তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে হাটহাজারী মাদরাসায় দাফন করা হয় তাকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877